আবার তন্ত্রসাধনায় বলি দশ মাসের শিশু। কি ঘটেছিল সেদিন? ক্লিক করে দেখুন

আবারও তন্ত্রসাধনার বলি এক দশ মাসের শিশু। শিশুটির মৃতদেহ উদ্ধার হলো মাটির নিচ থেকে। হুগলির খানাকুলের ঘটনা।   অভিযোগ, মন্দিরে বলি দিয়ে শিশুটিকে মাটির নীচে পুঁতে দেওয়া হয়। ঘটনায়  অভিযুক্ত বিকাশ রায় নামে এক  তান্ত্রিক। বিস্তারিত জানার জন্য শিশুটির মাকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

পুলিশ জানতে পেরেছে, পশ্চিম মেদিনীপুরের বাসিন্দা রীতা গাংলির শিশুপুত্র জন্মের মাস কয়েক পরেই শারিরীক ভাবে বিভিন্ন সমস্যায় ভুগতে থাকে।  চিকিৎসা করেও সম্পূর্ণ  সুস্থ হচ্ছিল না।  হুগলির খানাকুলে এক আত্মীয়ের বাড়িতে এসে বিকাশ রায় নামে এক তান্ত্রিকের খোঁজ পান। জানা গেছে, বিকাশ এই পরিবারের আত্মীয়।  বিকাশের বাড়িতেই একটি মন্দিরে চলতো তন্ত্র  সাধনা। আরো জানা গেছে, গত প্রায় মাস খানেক  ধরে এই মন্দির শিশুটিকে সুস্থ করার নামে তাকে নিয়ে পুজো  করতো বিকাশ।

শিশুটির মা জানিয়েছে,  এ দিন সকালে তার নজরে আসে  শিশুটি বাড়িতে নেই। এর পরই শিশুটির খোঁজ শুরু হয়। অবশেষে শিশুটির খোঁজে ওই মন্দিরে গেলে তারা দেখতে পায় মন্দিরের সামনে মাটি খোড়া। এর পর সন্দেহ বশতঃ  এলাকার মানুষরা বিকাশকে জিজ্ঞাসা করলে সে জানায়, বৃহস্পতিবার রাতে শিশুটির মৃত্যু হয়। তাই তাঁকে সে মন্দিরের সামনে পুঁতে দিয়েছে। এরপরই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে মাটির নিচ থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে। শিশুটির গায়ে প্রচুর পোড়া দাগ রয়েছে।  গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এবং বিকাশকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে ।

*** ‘হাইলাইস বেঙ্গলএর নিউজ আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ Like  করুন।

আরও  খবর  দেখতে  google গিয়ে ক্লিক করুন-  www.highlightsbengal.com

বনেদি বাড়ি অথবা থিমের পুজো, আপনার পাড়ার পুজোপুজোর খবরের জন্য ফোন ক্রুন- ৯৯৩৩১০৬৯০৪, ৭৯০৮০০২২৪৮