এবারের রাখিতে ভাইয়ের জন্য এই দিদি যা করলেন তা নজির বিহিন। ক্লিক করে দেখুন

নিউজ ডেস্কঃ   প্রতি বছরের মতো এবারেও ইচ্ছা ছিল রাখিবন্ধনে ভাইকে ভালো কিছু উপহার দেওয়ার। কিন্তু সেই স্বপ্ন পূরন হবে কিনা ভেবে চোখে জল আসছিল দিদি হিরার। কারন তার ভাই পরমেশ্বর পাওয়ারের দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে।

***’হাইলাইস বেঙ্গলএর নিউজ আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ Like  করুন।

দিল্লীর বাসিন্দা বছর 28 এর পরমেশ্বর একটি বেসরকারি সংস্থার কর্মী।  কয়েক বছর আগে কিডনিতে সমস্যা দেখা গিয়েছিল। শুরু হয় চিকিৎসা। কিন্তু দিন যত যায় পরিস্থিতির ক্রমাগত খারাপ হয়। চিকিৎসকেরা জানান, দুটি কিডনি নষ্ট হয়ে গেছে। হাতে সময় কম। দ্রুত কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন। পরিবারের মাথায় আকাশ ভেঙে পড়ার মতো অবস্থা। অনেক খোঁজাখুঁজি করেও কিডনি দাতা পাওয়া যাচ্ছিল না। এরপরই পরমেশ্বরের দিদি হিরা কিডনি দিতে চায়। এরপর চিকিৎসকরা হিরার সমস্ত মেডিক্যাল পরীক্ষা করায়।   তাতে সব রিপোর্ট একদম  ঠিকঠাক থাকে। এরপর  কিডনি প্রতিস্থাপন করা হয়।  এখন তারা দুজনেই অনেকটাই সুস্থ। হিরা জানায়, ভাইকে বাঁচাতে পেরে সে খুশি। এ বারের রাখি উৎসবে এটাই  ভাইকে দেওয়া তার সেরা উপহার।”  তার পরিবারের লোকজনও খুব খুশী।

আপনি কি কবিতা বা গল্প লেখেন? পাঠান আমাদের। ‘হাইলাইস বেঙ্গল’’ এর বিশেষ বিভাগ ‘আপনার লেখা’ তে প্রকাশিত হবে। আপনার লেখা পৌঁছে যাবে বিশ্বের দরবারে।  লেখা পাঠান এই ই-মেলে- highlightsbengal.news@gmail.com

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের সেরা মাধ্যমহাইলাইস বেঙ্গল বিজ্ঞাপনের জন্য  ফোনে করুন৯৯৩৩১০৬৯০৪, ৭৯০৮০০২২৪৮