এবার খাদ্যসামগ্রী পেতে পূর্ব বর্ধমান জেলা পুলিশ চালু করলো হেল্প লাইন।

নিউজ ডেস্ক:  করোনা সংক্রমন রুখতে চলছে লকডাউন। পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রাখতে হচ্ছে সকলকে।  এই পরিস্থিতিতে জেলার সাধারণ মানুষ যাতে অসুবিধায় না পড়েন তার জন্য পূর্ব বর্ধমান জেলা পুলিশ শুরু থেকেই বিভিন্ন রকম উদ্যোগ নিচ্ছে। ইতিমধ্যেই তারা চালু করেছেন বাড়িতে ওষুধ পৌঁছে দেওয়ার কাজ। শুধু তাই নয় প্যাথলজিক্যাল টেস্ট এর প্রয়োজন হলে তাও ব্যবস্থা করে দিচ্ছেন পুলিশকর্মীরা। 9832432474, 8918440664 এই দুটি হোয়াটসঅ্যাপ নম্বরে  প্রেসক্রিপশনের ছবি পাঠালে ঔষধ পৌঁছে দেওয়া হচ্ছে বর্ধমান পৌরবাসীর বাড়িতে। বর্ধমান ছাড়াও জেলার অনান্য থানাও আলাদা হেল্পলাইন নম্বর চালু করেছে।

এবার তারা নিলেন আরো এক জনহিতকর উদ্যোগ। প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পেতে অসুবিধা হলে নির্দিষ্ট একটি নাম্বারে জানালে সেই খাদ্য সামগ্রী পাওয়ার ব্যাপারে সাহায্য করবে বর্ধমান পুলিশ। এর জন্য হেল্পলাইন হোয়াটসঅ্যাপ নাম্বারটি হল : 9775321530

করোনা পরিস্থিতিতে পূর্ব বর্ধমান জেলা পুলিশের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন জেলাবাসী। এই কঠিন পরিস্থিতিতে অসহায় মানুষকে খাবার দিচ্ছেন তারা। শুধু তাই নয়, অনান্য মানুষরাও যাতে কোন অসুবিধায় না পড়েন তার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন জেলা পুলিশ।

আপডেট খবর জানতে হাইলাইটস বেঙ্গল ফেসবুক পেজ লাইক করুন।

*বিজ্ঞাপন ও যেকোনো খবরের জন্য যোগাযোগ করুন 7908002248*