বর্ধমানে শিশুদের ফ্যাশন শো । কোথায় হচ্ছে জেনে নিন।

আবারও চমক নিয়ে হাজির রঙ্গোলী রয়েল আর্ট অ্যাকাডেমি। থাকছে চমকপ্রদ ফ্যাশন শো। সাথে আরও অনেক কিছু।  এবং এরই মধ্যে লুকিয়ে আছে চমক।  বাচ্চাদের জন্যও রয়েছে বেবি ফ্যাশান শো।

১লা সেপ্টেম্বর সন্ধ্যা ৬.৩০ নাগাদ বর্ধমানের সংস্কৃত লোক মঞ্চে শুরু হবে অনুষ্ঠান। ।   বিভিন্ন সাজে  র‍্যাম্প ওয়ার্ক হবে। তার সঙ্গে শিশুরাও বিভিন্ন সাজে র‍্যাম্পে হাটবে। সংস্থার  কর্ণধার সুনির্বাণ দত্ত জানালেন, ইন্ডিয়ান, ওয়েস্টার্ন দু ধরনেরই ড্রেস কালচার তুলে ধরা হবে। সামনেই পুজো। তাই পুজো স্পেশাল ফ্যাশন শো অবশ্যই থাকবে। এর সাথে গহনা, সান গ্লাস, রাজস্থানী  ল্যহেঙ্গা, ধুতি, প্রিন্স ড্রেস ছাড়াও থাকছে নানান চমক। অনুষ্ঠান ঘিরে ইতিমধ্যেই বর্ধমানবাসীদের মধ্যে উৎসাহ তৈরি হয়েছে। অগ্রিম আসন বুকিং শুরু হয়েছে। বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন- ৮২৫০৯১১৭৮০, ৯৬৪৭৫৬১৭৫৮, ৭৭৯৭৪৭৩৬৩৬ এই মোবাইল নম্বরে।

এর সঙ্গে বিভিন্ন ছাত্র ছাত্রীদের পুরস্কৃত করা হবে থাকবে। অনাথ শিশু  ও আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষদের বস্ত্র দান করা হবে। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার ‘হাইলাইটস বেঙ্গল’। 

বনেদি বাড়ি অথবা থিমের পুজো, আপনার পাড়ার পুজো। পুজোর খবরের জন্য ফোন ক্রুন- ৯৯৩৩১০৬৯০৪, ৭৯০৮০০২২৪৮

*** ‘হাইলাইস বেঙ্গলএর নিউজ আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ Like  করুন।

আরও  খবর  দেখতে  google গিয়ে ক্লিক করুন-  www.highlightsbengal.com

আপনি কি কবিতা বা গল্প লেখেন? পাঠান আমাদের। ‘হাইলাইস বেঙ্গল’’ এর বিশেষ বিভাগ ‘আপনার লেখা’ তে প্রকাশিত হবে। আপনার লেখা পৌঁছে যাবে বিশ্বের দরবারে। লেখা পাঠান এই ই-মেলে- highlightsbengal.news@gmail.com

উদ্যোগপতি,  জীবন সংগ্রাম, কঠিন লড়াই, সাফল্য, বিশেষ কৃতিত্ব সংক্রান্ত কাহিনী এই বিভাগে প্রকাশ করা হবে। এই ধরনের গুণী মানুষদের কৃতিত্ব বিশ্বের  কাছে তুলে ধরতে চাই আমরা। আপনার নজরে এই খবর থাকলে জানান এই নম্বরে- ৭৯০৮০০২২৪৮

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের সেরা মাধ্যম ‘হাইলাইস বেঙ্গল’ বিজ্ঞাপনের জন্য  ফোন করুন- ৯৯৩৩১০৬৯০৪, ৭৯০৮০০২২৪৮