দুটি কিডনি বিকল বর্ধমানের এই ছাত্রের। সে সুস্থ হতে চায়। সাহায্যের আশায় গরীব পরিবার। বিস্তারিত জানতে ক্লিক করে পড়ুন

নিউজ ডেস্কঃ   ছোট থেকে ফুটবল খেলতে ভালোবাসতো। সুযোগ পেলেই বল নিয়ে মাঠে নেমে পড়তো। দৌড়ে বেড়াতো মাঠের এপ্রান্ত থেকে অন্য প্রান্তে।  প্রান চঞ্চল এই ছেলেটির হটাৎ দৌড়ানো বন্ধ হয়ে যাবে তা কেউ কল্পনাও করতে পারেনি। দুটি কিডনি অকেজ হয়ে সে এখন কলকাতার পিজি হাসপাতালে চিকিৎসাধীন।

বর্ধমানের বিবেকানন্দ কলেজ মোড়ের অমর বিশ্বাস। বিবেকানন্দ কলেজের রাষ্ট্রবিজ্ঞানের ছাত্র। মেধাবী এই ছাত্রকে ছোট থেকেই লড়াই করে যেতে হয়েছে। সে যখন খুব ছোট তখন তার বাবা নিখোঁজ হয়ে যায়। মা সেলাইয়ের কাজ করে সংসার সামলে তাকে বড় করে তোলে। বরাবর পড়াশোনায় মেধাবী অমর। পড়াশোনার মাঝে সুযোগ পেলেই ফুটবল খেলতো। দিন কয়েক আগে তার শরীর হটাৎ ফুলতে শুরু করে। কয়েকটি পরীক্ষার পর ধরা পরে তার দুটি কিডনিই অকেজ। সঙ্গে সঙ্গেই তাকে নিয়ে যাওয়া হয় কলকাতার SSKM এ। সেখানে তার ডায়ালিসিস চলছে।

অমরকে সুস্থ করতে কয়েক লক্ষ টাকার প্রয়োজন। প্রয়োজন A+ গ্রুপের ডোনার। গরীব এই পরিবারটি ছেলেকে সুস্থ করতে এত টাকা কিভাবে জোগাড় করবে তা বুঝে উঠতে পাচ্ছেনা। বিভিন্ন জায়গায় তারা সাহায্যের আবেদন করছেন। অমরের বন্ধুরাও অমরের পাশে দাঁড়িয়েছে। সবারই একটাই লক্ষ্য অমরকে সুস্থ করা। অমরের সুস্থতা কামনায় টিম হাইলাইটস বেঙ্গল।

অমরকে সাহায্য করতে চাইলে যোগাযোগ করুন এই নম্বরে। – 8670607909, 9851682683 উদ্দিপ দে (মামা)

প্রতি মুহূর্তে ‘হাইলাইস বেঙ্গল’ এর নিউজ আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ Like  করুন।