নোট ইস্যুতে তৃণমূলের সাথে সিপিএম হাত মেলাবে ? কি বললেন বললেন মানিক সরকার? ক্লিক করে দেখুন ভিডিও

প্রসুন সামন্ত, বর্ধমানঃ   নোট ইস্যুতে বিজেপি বিরোধী দলগুলিকে এক ছাতার তলায় আসার আহ্বান ইতিমধ্যেই করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এই পরিস্থিতিতে সিপিএম কি ভাবছে- এই প্রশ্নের উত্তরে ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার স্পট জানিয়েছেন কেন্দ্রীয় নেতৃত্ব বিষয়টি সিদ্ধান্ত  নেবে। তবে এদিন তার ত্রিপুরায় নোট বাতিলের ফলে মানুষের ভোগান্তি বেড়েছে বলে তিনি স্বীকার করে নেন।

সোমবার বর্ধমানের সংস্কৃতি লোকমঞ্চে নভেম্বর বিপ্লবে  যোগ দিতে আসেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সরকার।  সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান তৃণমূলের সাথে সিপিএম হাত মেলাবে কি মেলাবে না সেটা তার জানা নেই। সেটা দলের সাধারণ সম্পাদক বিচার বিবেচনা করবেন কিন্তু এই নোট বাতিল করার ফলে কোনো  সমস্যার সমাধান হবে না বলে মনে করছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী ।  এদিন মানিক বাবু বলেন নোট বাতিল নিয়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় যে জোট বাঁধার কথা বলেছেন সেই বিষয়ে  আমি ব্যাক্তিগত ভাবে কিছু বলতে পারবো না দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় নেতৃত্বের সাথে কথা বলে আমাদের অবস্থান জানানো হবে।  তবে  নোট বাতিলের ফলে ত্রিপুরার সাধারান মানুষের ভোগান্তি বেড়েছে বলে তিনি বলেন।

প্রতি মুহূর্তে ‘হাইলাইস বেঙ্গল’ এর নিউজ আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ Like  করুন।

আপনি কি কবিতা বা গল্প লেখেন? পাঠান আমাদের। হাইলাইস বেঙ্গল‘’ এর বিশেষ বিভাগআপনার লেখাতে প্রকাশিত হবে। আপনার লেখা পৌঁছে যাবে বিশ্বের দরবারে। লেখা পাঠান এই ইমেলেhighlightsbengal.news@gmail.com

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের সেরা মাধ্যম হাইলাইস বেঙ্গলফোনে করুন৯৯৩৩১০৬৯০৪, ৭৯০৮০০২২৪৮

মানিক সরকার কি বললেন দেখুন-