ফেসবুকে আলাপ। ছদ্মবেশে প্রেমিকার বাড়িতে হাজির প্রেমিক। তারপর গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার। কেন এমন ঘটলো? ক্লিক করে পড়ুন

নিজস্ব সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুরঃ প্রেমিকার বাড়িতে প্রেমিকের গুলি্বিদ্ধ মৃতদেহ উদ্ধার।  ঘটনায় চাঞ্চল্য পশ্চিম মেদিনীপুরের কোতয়ালী থানার বরিশাল কলোনী এলাকা। রবিবার দুপুরে হাসানু্র চৌধুরী(২৮) নামে এক যুবকের মাথায় গুলিবিদ্ধ অবস্থায় মৃতদেহ উদ্ধার হয়  তার প্রেমিকার বাড়িতে।

সূত্রের খবর, বোলপুরের সনসৎ গ্রামের বাসিন্দা হাসানু্র চৌধুরী রবিবার সকালে বাড়ি থেকে বের হয়েছিল চাকরির পরীক্ষা দেওয়ার জন্য। তার পর আর বাড়ি ফেরেনি। দুপুরে পুলিশ মারফৎ বাড়িতে মৃত্যু সংবাদ আসতেই পরিবার সহ এলাকায় শোকের ছায়া নেমে আসে ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, কাকলী মজুমদার নামে এক যুবতির ফেসবুকে আলাপ হয় হাসানু্র। শনিবার কাকলীর বাড়িতে কুরিয়ার সার্ভিসের কর্মী পরিচয় দিয়ে আসে হাসানু্র। সেই সময় কাকলী না থাকায় বিকেল ফের আসে।একটি খাম দিয়ে চলে যায়। তাতে একটি চেক ও সঙ্গে একটি চিঠি ছিল। তাতে লেখা ছিল, আমাকে মাফ করবে, ক্ষমা করে দিও, আমার কোনো দোষ নেই। তারপর আবার রবিবার দুপুরে কাকলীর বাড়িতে আসে হাসানু্র। হঠাৎ  গুলির শব্দে আশপাশের লোকজন ছুটে আসে। তারা এসে দেখে রক্তাত অবস্থায় পড়ে রয়েছে হাসানু্র। হাতের নিচে রয়েছে একটি রিভলভার।  খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়।  ঘটনার তদন্ত শুরু করেছে তারা। ঘটনাটি খুন না আত্মহত্যা তা খতিয়ে দেখছে পুলিশ।

fb *** প্রতি মুহূর্তে ‘হাইলাইস বেঙ্গল’ এর নিউজ আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ Like  করুন।