বর্ধমানের এই পুজো দেখতে মিস করবেন না। তাহলে আফসোস থেকে যাবে। কোথায়? ক্লিক করে দেখুন

নিউজ ডেস্কঃ   এবার জেলায় বড় বাজেটের পুজোকে টেক্কা দিতে এক আকর্ষণীয় থিম নিয়ে হাজির বর্ধমানের বড়শুলের অন্নদাপল্লী সর্বজনীন দুর্গা পূজা কমিটি ।  প্রতি বছরই চমক থাকে। তবে এবারের থিম সব কিছুকে পিছনে ফেলে দিয়েছে। ২৪ তম বর্ষের এই পুজোর থিম – “ফিরে চল মাটির টানে “।  শুধু ভারতে নয় সারা পৃথিবীর আদিম অধিবাসী যারা আজও মাটিকে আঁকড়ে ধরে তাদের জীবন অতিবাহিত করে, লাঙ্গল দিয়ে চাষ করে, বনভূমি কে রক্ষা করে ।বিশ্বায়নের যুগে তাদের জীবন যাত্রা কে ফুটিয়ে তোলা হয়েছে থিম ভাবনা। ১২লক্ষ টাকা বাজেটের এই পুজো এবারের সকল মানুষের মন কেড়ে নেবেন বলে আশা পুজো উদ্যোগতাদের। ক্লাবের সদস্যরাই দিনরাত পরিশ্রম করে নিজের হাতে একটু একটু করে মন্ডপ গড়ে তুলছে। থিম মেকার আর্ট কলেজের ছাত্র অতনু চট্টোপাধ্যায় এই ক্লাবেরই সদস্য। মন্ডপ তৈরি করতে ব্যবহার করা হয়েছে শুকনো গাছের ডাল, কাঠের গুড়ো ইত্যাদি। গাছের গুড়ি  কে খোদাই করে তৈরি হচ্ছে দেবীদু্র্গার মূর্তি ।

কিভাবে যাবেন ?- বর্ধমান শহর থেকে ১৭কিমি বাসে বড়শুল আসা যাবে।  ট্রেনে কর্ড/মেইন দিয়ে শক্তিগড় রেল স্টেশনে নেমে ৩ কিমি পথ। এবং বাইকে অথবা গাড়িতে  NH2 থেকে ২কিমি বড়শুল গিয়ে অন্নদাপল্লী সর্বজনীন দুর্গা পূজা কমিটি ।

 

বনেদি বাড়ি অথবা থিমের পুজো, আপনার পাড়ার পুজোপুজোর খবরের জন্য ফোন করুন  ৭৯০৮০০২২৪৮, ৯৯৩৩১০৬৯০৪

*** ‘হাইলাইস বেঙ্গলএর নিউজ আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ Like  করুন।

আরও  খবর  দেখতে  google গিয়ে ক্লিক করুন-  www.highlightsbengal.com     

আপনি কি কবিতা বা গল্প লেখেন? পাঠান আমাদের। ‘হাইলাইস বেঙ্গল’’ এর বিশেষ বিভাগ ‘আপনার লেখা’ তে প্রকাশিত হবে। আপনার লেখা পৌঁছে যাবে বিশ্বের দরবারে। লেখা পাঠান এই ই-মেলে- highlightsbengal.news@gmail.com

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের সেরা মাধ্যম ‘হাইলাইস বেঙ্গল’ বিজ্ঞাপনের জন্য  ফোন করুন- ৯৯৩৩১০৬৯০৪, ৭৯০৮০০২২৪৮