এবার বর্ধমানে করোনা আক্রান্ত একজন। ক্লিক করে দেখুন বিস্তারিত।

এবার পূর্ব বর্ধমান জেলাতেও করোনা  আক্রান্তের সন্ধান পাওয়া গেল । আক্রান্ত ব্যক্তির বাড়ি খণ্ডঘোষে। বয়স ৪৩  বছর।। জানা গেছে,  কলকাতার মেটিয়াবুরুজে পোশাকের কারখানায় কাজ করতেন। কিছুদিন হলো বাড়ি ফিরেছেন। দিন কয়েক আগে করোনার লক্ষণ দেখা দেওয়ায় ২ নম্বর জাতীয় সড়কের ধারে কোভিড হাসপালে ভর্তি করা হয়। রবিবার তার পজিটিভ রিপোর্ট সরকারিভাবে জানান জেলা শাসক এবং জেলা পুলিশ সুপার।

পূর্ব বর্ধমান জেলার জেলাশাসক বিজয় ভারতী বলেন,    ২০টি স্যাম্পেল পাঠানো হয়েছিল। তার মধ্যে একজনের কেস পজিটিভ এসেছে।  ওই পরিবার সহ মোট ৩১ জনকে কোয়ারেন্টাইন করা হয়েছে।

পুলিশ সুপার ভাস্কর মুখার্জী বলেন , এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।  গোটা গ্রাম সিল করে দেওয়া হয়েছে। যাতে বাইরের লোক ভেতরে ঢুকতে না পারে,আর গ্রাম থেকে বাইরে লোক অপ্রয়োজনে বেরিয়ে না আসে  সেটি দেখা হচ্ছে। তবে মানুষের প্রয়োজন মতো যা যা ব্যবস্থা দরকার সেটা পুলিশ এবং প্রশাসন দেখছে। যাতে গ্রামের মানুষদের কোন অসুবিধা না হয় সেটাও তারা দেখছেন বলে জানিয়েছেন।

ওই ব্যক্তিকে দুর্গাপুরে কোভিড হাসপাতালে ভর্তি করা  হয়েছে। পাশাপাশি ওই ব্যক্তির সংস্পর্শে এখনও পর্যন্ত আর কারা কারা এসেছেন , তিনি কোথায় কোথায় গেছেন , কার কার সাথে মেলামেশা করেছেন এ সমস্ত কিছু খোঁজখবর শুরু করেছে প্রশাসন।

আপডেট খবর জানতে হাইলাইটস বেঙ্গল ফেসবুক পেজ লাইক করুন