বর্ধমানে বসলো বিনা পয়সার হাট। ক্লিক করে দেখুন।

নিউজ ডেস্ক: করোনা ভাইরাস মোকাবিলায় চলছে লকডাউন। মানুষ এখন গৃহবন্দী। এই অবস্থায় অসহায় দুঃস্থ মানুষদের পাশে যেমন সরকার দাঁড়িয়েছে তেমনি অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। কেউ তুলে দিচ্ছে খাদ্যসামগ্রী কেউবা রান্না করা খাবার পৌঁছে দিচ্ছে তাদের কাছে।

এবার অভিনব উদ্যোগ নিলো পূর্ব বর্ধমানের পাল্লারোড পল্লীমঙ্গল সমিতি নামে একটি সংস্থা।  নিত্য প্রয়োজনীয় ডাল, তেল, সব্জী ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করার ব্যবস্থা করলো  হাটের আকারে। খাদ্য সামগ্রী প্যাকেটে ভরে উদ্যোক্তাদের ইচ্ছা মতন মানুষ কে প্রদান নয় বরং মানুষের পছন্দ মতন খাদ্য সামগ্রী বেছে নেওয়ার সুযোগ দিল তারা।

ক্লাবের সদস্যরা সামাজিক দূরত্ব মেনে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীর পসরা সাজিয়ে বসে ছিল বর্ধমানের চাঁদসোনা এলাকায়।  এদিন আনুমানিক ২০০ পরিবার তাদের পছন্দ মতন খাবার নিয়ে গেলেন এই ” বিনা পয়সার হাট ” থেকে।  সমস্ত রকম নিয়ম কানুন মেনে সোশ্যাল ডিস্টেন্স বজায় রেখে এই হাটে মানুষ জন অংশ নেয় আজ , বর্ধমান উত্তরের বিধায়ক নিশীথ মালিক সহ বিশীষ্টরা উপস্থিত ছিলেন এই বিনা পয়সার হাটে। এভাবে নিজের পছন্দমত জিনিস পেয়ে খুশি হাটে আসা মানুষরা। সংস্থার সম্পাদক সন্দীপন সরকার জানিয়েছেন, আগামী দিনে এই হাট তারা অন্যান্য জায়গাতেও আয়োজন করবে।

আপডেট খবর জানতে হাইলাইটস বেঙ্গল ফেসবুক পেজ লাইক করুন।

খবর এবং বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুনঃ

7908 002248