বিজেপি প্রার্থীর নামে পোষ্টার পূর্ব বর্ধমানে।

ওয়েব ডেস্ক: বিজেপি প্রার্থী নিয়ে বিভিন্ন জায়গায় অসন্তোষ দেখা দিচ্ছে। তবে এবার কোন বিক্ষোভ নয়, প্রার্থীর নামে পোস্টার ঘিরে চাঞ্চল্য পূর্ব বর্ধমানের কাটোয়ায়।

বৃহস্পতিবার কাটোয়ার বিধানসভার বিজেপি প্রার্থী শ্যামা মজুমদারের নাম ঘোষণা হয়। কিন্তু শুক্রবারই দেখা গেল কাটোয়া শহরের বিভিন্ন জায়গায় পোস্টার পড়েছে ওই প্রার্থীর নামে। একাধিক পোস্টারে রয়েছে বিভিন্ন রকম বক্তব্য। তবে বেশিরভাগ পোস্টারে লেখা রয়েছে বহিরাগত প্রার্থী শ্যামা মজুমদারকে মানিছি না । উল্লেখ্য, শ্যামা মজুমদার কাটোয়া মহকুমার কেতুগ্রাম বিধানসভার বাসিন্দা।

 

বহিরাগত প্রার্থীর পোস্টার ছাড়াও রয়েছে আরও বেশ কিছু পোস্টার। টাকার বিনিময়ে প্রার্থী করা হয়েছে এমন দাবিও রয়েছে পোস্টারে। লেখা রয়েছে, ৭৩ লাখ টাকার বিনিময়ে টিকিট বিক্রি করা হল কেন? কেতুগ্রাম বিধানসভার লোককে কেন প্রার্থী করা হল? এমন পোস্টারও রয়েছে।

 

শ্যামা মজুমদার বরাবরই কংগ্রেসের সক্রিয় নেত্রী ছিলেন। স্থানীয় পঞ্চায়েতের প্রধান হয়েছিলেন। বর্তমানে তিনি কাটোয়া আদালতের আইনজীবী। তবে অনেক আগেই কংগ্রেস ছেড়ে তিনি বিজেপিতে যোগদান করেছিলেন।

এদিন পোস্টার প্রসঙ্গে শ্যামা মজুমদার বলেন, দল চেয়েছে, তাই প্রার্থী করেছে। টাকা দেব কেন? তিনি দাবি করেন, তৃণমূল এই পোস্টার লাগিয়েছে।

 

কাটোয়ার তৃণমূল কংগ্রেসের প্রার্থী রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায় বলেন, এটা বিজেপির আভ্যন্তরীণ ব্যাপার। তৃণমূল এই পোস্টার লাগাবে কেন। বিজেপির যারা প্রার্থী হতে পারেনি তারাই এটা করতে পারে।

 

এটা কি বিজেপির আভ্যন্তরীণ গোষ্ঠী কোন্দলের ব্যাপার। নাকি এর পিছনে অন্য কোন রাজনৈতিক দল জড়িত রয়েছে। তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।