পরীক্ষার্থীদের জন্য পরিষেবা । ক্লিক করে পড়ুন

নিউজ ডেক্স:  মাধ্যমিক পরীক্ষার্থীদের পাশে থাকলো তৃনমূল কংগ্রেস। জীবনের প্রথম বড় পরীক্ষায় যাতে পরীক্ষার্থীরা কোন অসুবিধায় না পড়ে তার জন্য পূর্ব বর্ধমান জেলা জুড়ে তৃনমূল নেতা কর্মীরা বিভিন্ন কর্মসূচি নেয়। এদিন জেলা তৃনমূল ট্রেড ইউনিয়নের পক্ষ থেকে বর্ধমান ষ্টেশনের সামনে বিনামূল্যে টোটো পরিষেবার ব্যবস্থা করা হয়। ট্রেড ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নেতা  ইফতিকার আহম্মেদ জানান, পরীক্ষার্থীরা ট্রেন থেকে নেমে পরীক্ষাকেন্দ্রে যাতে র্নিবিঘ্নে পৌঁছাতে পারে তার জন্য প্রতি বছরই তারা এই পরিষেবা দিয়ে থাকে। এ বছরও এই ব্যবস্থা করা হয়েছে। এই উদ্যোগে খুশি পরিক্ষার্থীরা।

‘হাইলাইস বেঙ্গল’ এর নিউজ আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ Like করুন।

বর্ধমান ১৮ নং ওয়ার্ড তৃনমূল যুব কংগ্রেসের উদ্যোগে বেড় স্কুলের সামনে সহায়তা কেন্দ্র খোলা হয়। তৃনমূল নেতা প্রদীপ রহমান জানিয়েছেন, পরীক্ষার্থীদের সিট নম্বর খোঁজা সহ অন্য কোন সমস্যা যাতে না হয় তার জন্য তারা পরীক্ষা শুরুর আগে থেকে শেষ পর্যন্ত এই ক্যাম্পে তারা থাকবেন। এখানে পানীয় জল ও টিফিনেরও ব্যবস্থা ছিল।

মেমারি ১ ও ২  তৃণমূল শিক্ষক সংগঠন ও মেমারি শহর তৃণমূল কংগ্রেস কমিটির উদ্যোগে  মেমারি আপ ও ডাউন প্লাটফর্মে  পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানানো হয়।  প্রত্যেক পরীক্ষার্থীর হাতে একটি করে পেন ও গোলাপ ফুল তুলে দেওয়া হয়। এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন শিক্ষক সংগঠনের সভাপতি কৌশিক মল্লিক, মেমারি পুরসভার চেয়ারম্যান তথা শহর সভাপতি স্বপন বিষয়ী, ভাইস চেয়ারম্যান সুপ্রিয় সামন্ত,কাউন্সিলার রত্না দাস, ব্লক মহিলা নেত্রী গীতা দাস প্রমুখ।

আরও খবর দেখতে google গিয়ে ক্লিক করুন- www.highlightsbengal.com
আপনি কি কবিতা বা গল্প লেখেন? পাঠান আমাদের। ‘হাইলাইস বেঙ্গল’’ এর বিশেষ বিভাগ ‘আপনার লেখা’ তে প্রকাশিত হবে। আপনার লেখা পৌঁছে যাবে বিশ্বের দরবারে। লেখা পাঠান এই ই-মেলে- highlightsbengal.news@gmail.com

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের সেরা মাধ্যম ‘হাইলাইস বেঙ্গল’। বিজ্ঞাপনের জন্য ফোন করুন- ৭৯০৮০০২২৪৮