যৌন মিলনের টোপ দিয়ে স্বামীকে খুন। চাঞ্চল্যকর ঘটনা বর্ধমানে। ক্লিক করে দেখুন ভিডিও

হাইলাইটস বেঙ্গল ডেস্ক:  বর্ধমানের আউসগ্রাম প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে খুন করার ঘটনায় উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। যৌন মিলন লিপ্ত হবার টোপ দিয়ে স্বামীকে ঘর থেকে বাইরে নিয়ে গিয়ে প্রেমিক মঙ্গল বাউরিকে সঙ্গে নিয়ে খুন এদিন মধুসুদনকে বাউড়িকে খুনের ঘটনা  পুনর্নিমাণ করে আউসগ্রাম থানার পুলিশ। প্রীতি ও মঙ্গল সমস্ত ঘটনা পুলিশের কাছে তুলে ধরে।
জানা গেছে, যৌন মিলন লিপ্ত হবার টোপ দিয়ে স্বামীকে ঘর থেকে বাইরে নিয়ে গিয়ে প্রেমিক মঙ্গল বাউরিকে দিয়ে খুন করায় স্ত্রী প্রীতি বাউরি। এদিন পুুলিশের সামনে তারা গোটা বিষয়টি অভিনয় করে দেখান।

আপডেট খবর জানতে হাইলাইটস বেঙ্গল ফেসবুক পেজ লাইক করুন।
এলাকার যুবক মঙ্গলের সঙ্গে তাঁর বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে মাস ছয়েক ধরে । স্বামী মধুসুদন এই সম্পর্কের কথা জানার পর বিষয়টি মেনে নিতে পারে  নি। শুরু হয় পারিবারিক অশান্তি। তাই পথের কাঁটা সরানোর জন্য সে ও তাঁর প্রেমিক মধুসূদনকে মেরে ফেলার ছক কষে। পরিকল্পনা মাফিক বাড়ির বাইরে আমবাগানে যৌন সম্পর্কের প্রস্তাব দেয়় স্ত্রী প্রীতি তার স্বামীকে।   বাড়ির বাইরে আমবাগানে গিয়ে যৌন মিলনে লিপ্ত হওয়ার সময়েই সেখানে পৌছে যায় প্রেমিক মঙ্গল। মধুসুদন কিছু বুঝে ওঠার আগেই মঙ্গল পিছন দিক থেকে তার মুখ টিপে ধরে। গলায় ব্লেড চালিয়ে দেয় প্রীতি । এরপর মৃত্যু নিশ্চিৎ করতে পরে মঙ্গল গামছা দিয়ে মধুসুদনের গলায় ফাঁস দিয়ে চেপে ধরে ।
পরের দিন মধুসুদনের গলা কাটা মৃতদেহ । জানা যায় এর আগে একবার এই আমবাগানে এভাবেই খুনের চেষ্টা করা হয়েছিল কিন্তু তা সফল হয়নি। তবে সোমবার একেবারেই পরিকল্পনা মাফিক খুন করে তারা।  তবে এমন পদ্ধতিতে পরিকল্পনামাফিক এই খুনের ঘটনা এলাকার লোককে অবাক করেছে।  পাশাপাশি ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।