সদ্যজাত শিশুকন্যাকে সারা রাত আগলে রাখলো চার সারমেয়। এই অবাক করা ঘটনা জানতে ক্লিক করে পড়ুন

নিজস্ব সংবাদদাতা, পুরুলিয়াঃ  এক অদ্ভুত ঘটনায় স্তম্ভিত পুরুলিয়ার মানভুমের বাসিন্দারা। একটি ছোট্ট ফুটফুটে সদ্যজাত মেয়েকে পাহারা দিয়ে ঘিরে রেখেছে চারটি কুকুর। স্থানীয়দের ধারনা পরিবারের লোকেরা তাকে ফেলে দিয়ে গেছে।

শনিবার সকালে হটাৎ বাচ্চার কান্নার আওয়াজ শুনে এদিক ওদিক খোঁজ শুরু করেন এলাকার কিছু মানুষ। তখনই লক্ষ্য পড়ে একটি ঝোপের মধ্যে ছোট্ট ফুটফুটে কন্যা সন্তানকে ঘিরে রেখেছে চারটি কুকুর। তাদের মধ্যে থাকা এক স্কুল শিক্ষক বাচ্চাটিকে নিজের বাড়িতে নিয়ে আসেন। বোতলে করে দুধ খাওয়ানোর পর বাচ্চাটির কান্না বন্ধ হয়। ইতিমধ্যে থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে বাচ্চাটিকে সদর হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। জানা গেছে, বাচ্চাটির জণ্ডিস হয়েছে। আপাতত বাচ্চাটিকে হাসপাতালেই রাখা হয়েছে। তবে সব থেকে অবাক করা ঘটনা হল, শিশুটিকে শুধু পাহারা দেওয়াই নয়, ওই শিক্ষকের বাড়ির নিয়ে আসার সময় কুকুরগুলো পিছন পিছন আসে। এবং বাচ্চাটির কান্না বন্ধ হওয়ার পর কুকুরগুলো সেখান থেকে চলে যায়।

প্রতি মুহূর্তে ‘হাইলাইস বেঙ্গল’ এর নিউজ আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ Like  করুন।

https://www.facebook.com/HighlightsBengal/

আপনি কি কবিতা বা গল্প লেখেন? পাঠান আমাদের।হাইলাইস বেঙ্গল এর বিশেষ বিভাগ আপনার লেখাতে প্রকাশিত হবে। আপনার লেখা পৌঁছে যাবে বিশ্বের দরবারে।