পুজো উদ্যোগতাদের এক অন্য বার্তা দিতে ঘুরছেন এই বাউল শিল্পী। ক্লিক করে পড়ুন

নিউজ ডেস্কঃ বন্যা দুর্গত মানুষদের পাশে দাড়াতে এবার গান লিখলেন এক বাউল শিল্পী। আর সেই গান গেয়ে রাস্তায় রাস্তায় ঘুরছেন। এক পাড়া থেকে অন্য পাড়া এক জেলা থেকে অন্য জেলা। গাইছেন ‘পুজোর বাজেট কমিয়ে বন্যা দুর্গতদের পাশে দাড়ান’। মুলতো পুজোর কমিটিগুলির কাছে এই বার্তা পৌঁছে দিতেই গাইছেন নিজের উদ্যোগে।
বর্ধমানের খাজা আনোয়ার বেড় এলাকার বাসিন্দা স্বপন দত্ত ।  ভাঙা এক কুঠুরি ঘরে বাস করেন। অভাব রয়েছে। কিন্তু নেশা মানুষকে সচেতন করা। তাই সারা বছর বিভিন্ন বিষয় নিয়ে  গান গেয়ে সচেতন করে করে বেড়ান। এবারে যারা বিগ বাজেটের পুজো করছেন তাদের উদ্দেশ্যে গান  গেয়ে সাহায্যের জন্য আবেদন করছেন । যাতে তাদের বাজেট কমিয়ে বন্যা দুর্গত মানুষদের পাশে দাঁড়িয়ে তাদের মুখে দুমুঠো অন্ন তুলে দিতে পারে। তারাও যাতে পুজোয় নতুন জামা পড়তে পারে ।  ইতিমধ্যেই অনেক সম্মান পেয়েছেন।  বাংলাদেশে গান গেয়ে সম্মান পেয়েছেন। সম্মান পেয়েছেন রাষ্ট্রপতি, রাজ্যপাল থেকে রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছ থেকেও। স্বপন বাউলের এহেন উদ্দ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলে।

*** ‘হাইলাইস বেঙ্গলএর নিউজ আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ Like  করুন।

বনেদি বাড়ি অথবা থিমের পুজো, আপনার পাড়ার পুজোপুজোর খবরের জন্য ফোন করুন  ৭৯০৮০০২২৪৮, ৯৯৩৩১০৬৯০৪

আরও  খবর  দেখতে  google গিয়ে ক্লিক করুন-  www.highlightsbengal.com     

আপনি কি কবিতা বা গল্প লেখেন? পাঠান আমাদের। ‘হাইলাইস বেঙ্গল’’ এর বিশেষ বিভাগ ‘আপনার লেখা’ তে প্রকাশিত হবে। আপনার লেখা পৌঁছে যাবে বিশ্বের দরবারে। লেখা পাঠান এই ই-মেলে- highlightsbengal.news@gmail.com

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের সেরা মাধ্যমহাইলাইস বেঙ্গল বিজ্ঞাপনের জন্য  ফোন করুন৯৯৩৩১০৬৯০৪, ৭৯০৮০০২২৪৮