মামার অ্যাকাউন্টের টাকা হাতিয়ে শ্রীঘরে ভাগ্না। অনলাইন জালিয়াতি বর্ধমানে। ক্লিক করে পড়ুন

নিজস্ব প্রতিনিধিঃ  ব্যাঙ্ক অ্যাকাউন্ট জালিয়াতি করে অনলাইনে মামার অ্যাকাউন্ট থেকে লক্ষাধিক টাকা হাতালো ভাগ্না।গ্রেপ্তার ভাগ্নাও তার একসহযোগী। ঘটনায় চাঞ্চল্য বর্ধমানে।

পূর্ব বর্ধমানের কালনাগেট এলাকার বাসিন্দা পেশায় রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কের কর্মী শিবপ্রসাদ চ্যাটাজীর অভিযোগ, গত আগষ্ট মাসে তার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে হঠাৎ ৯৪ হাজার টাকা কে বা কারা তুলে নেয়।বিষয়টি পুলিশ ও ব্যাঙ্ক কর্তৃপক্ষকে অভিযোগ করেন। তিনি এ টি এম কার্ডটি ব্লক করে দিয়ে চেকে লেনদেন করেন।কিন্তু তাতেও রক্ষা হয়নি। আবার দেখেন ১১ হাজার টাকা অ্যাকাউন্ট থেকে উধাও।এরপর বিষয়টি জেলা সাইবার ক্রাইম সেল তদন্তে নামে। তদন্তে তারা দেখে দুটি অন লাইন মানি অ্যাপসের মাধ্যমে  টাকা তোলা হয়েছে।সেইসূত্র ধরে পুলিশ একটি জি মেল অ্যাকাউন্টের সন্ধান পাওয়া যায়। এখান থেকে সন্ধান পাওয়া যায়  ভাগ্না সুরজিৎ মন্ডল এর। তাকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ জানতে পারে উচ্চমাধ্যমিক পাশ সুরজিৎকে সহযোগিতা করতো পেশায় সিভিল ইঞ্জিনিয়ার অর্নিবার্ণ সাহা। তাকেও পুলিশ  গ্রেপ্তার করে। দুজনকেই আজ বর্ধমান আদালতে তোলা হয়। সাতদিনের পুলিশ হেফাজত দেয় আদালত।

বনেদি বাড়ি অথবা থিমের পুজো, আপনার পাড়ার পুজোপুজোর খবরের জন্য ফোন করুন  ৭৯০৮০০২২৪৮

*** ‘হাইলাইস বেঙ্গলএর নিউজ আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ Like  করুন।

আরও  খবর  দেখতে  google গিয়ে ক্লিক করুন-  www.highlightsbengal.com     

আপনি কি কবিতা বা গল্প লেখেন? পাঠান আমাদের। ‘হাইলাইস বেঙ্গল’’ এর বিশেষ বিভাগ ‘আপনার লেখা’ তে প্রকাশিত হবে। আপনার লেখা পৌঁছে যাবে বিশ্বের দরবারে। লেখা পাঠান এই ই-মেলে- highlightsbengal.news@gmail.com

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের সেরা মাধ্যম ‘হাইলাইস বেঙ্গল’ বিজ্ঞাপনের জন্য  ফোন করুন-  ৭৯০৮০০২২৪৮