বর্ধমানের এই স্কুলের সরস্বতী পুজো একটু অন্য রকম। ক্লিক করে দেখুন

নিউজ ডেক্স:  ক্লাবগুলির পাশাপাশি বর্ধমানের বিভিন্ন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে হল বাগদেবীর আরাধনা। বর্ধমানের ঐতিহ্যবাহী বর্ধমান মিউনিসিপ্যাল হাই স্কুল পুজো উপলক্ষ্যে মিলন উৎসবে পরিণত হয়। বর্তমান ও প্রাক্তন ছাত্রদের উপস্থিতিতে এই বিদ্যালয়ের সরস্বতী পুজো জমজমাট হয়ে ওঠে। বেশ কয়েকদিন আগে থেকেই প্রস্তুতি শুরু হয়। সিনিয়র ছাত্ররা একটি কমিটি তৈরি করে পুজোর আয়োজন শুরু করে।

*** ‘হাইলাইস বেঙ্গল’ এর নিউজ আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ Like করুন।

পুজোর দুদিন সকলের জন্য খুলে দেওয়া হয়েছিল বিদ্যালয়ের ঐতিহ্যবাহী সংগ্রহশালা। এছাড়াও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাতে বর্তমান ও প্রাক্তন ছাত্ররা অংশ নেয়। আলোর রোশনাই সেজে ওঠে গোটা স্কুল।  শিক্ষক শিক্ষিকারাও সমানভাবে ছাত্রদের সাথে এই পুজোর অনুষ্ঠানকে সফল করে তোলেন। পুজো উপলক্ষ্যে স্কুলের বর্তমান ও প্রাক্তন ছাত্রদের খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়েছিল। এক কথায় এই বিদ্যালয় বিদ্যাদেবীর আরাধনার মধ্যে দিয়ে আনন্দে মাতে সকলে।

আরও খবর দেখতে google গিয়ে ক্লিক করুন- www.highlightsbengal.com
আপনি কি কবিতা বা গল্প লেখেন? পাঠান আমাদের। ‘হাইলাইস বেঙ্গল’’ এর বিশেষ বিভাগ ‘আপনার লেখা’ তে প্রকাশিত হবে। আপনার লেখা পৌঁছে যাবে বিশ্বের দরবারে। লেখা পাঠান এই ই-মেলে- highlightsbengal.news@gmail.com

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের সেরা মাধ্যম ‘হাইলাইস বেঙ্গল’। বিজ্ঞাপনের জন্য ফোন করুন- ৭৯০৮০০২২৪৮

দেখুন অনুষ্ঠানের কিছু ছবি

.