আইনুল হককে সিপিআইএম কেন বহিঃষ্কার করেছিল। ক্লিক করে দেখুন সেই ভিডিও

বহিস্কৃত সিপিআইএম নেতা আইনুল হক যোগ দিলেন বিজেপিতে।  বর্ধমান পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান ছিলেন। গত বিধানসভা নির্বাচনে বর্ধমান দক্ষিণ বিধানসভার সিপিআইএমের প্রার্থী ছিলেন আইনুল। তবে নির্বাচনের পরেই একাধিক অভিযোগে দল তাকে বহিষ্কার করে। তৃণমূলের প্রার্থী রবিরঞ্জন চট্টোপাধ্যায় কাছে তিনি হেরে যান তবে তার পরেই জেলা সিপিআইএম জেলা সম্পাদক অচিন্ত্য মল্লিক সাংবাদিক সম্মেলন করে আইনুল হকের বহিষ্কারের কথা জানিয়ে দেন।

নিচের ভিডিও ক্লিক করে দেখুন আইনুল হকের বিরুদ্ধে কি অভিযোগ এনেছিল দল (ফাইল ভিডিও)

সিপিআইএম এর বর্ধমানের দাপুটে নেতা ছিলেন।  ছাত্রজীবনে বাম আন্দোলনের মধ্যে দিয়ে উঠে এসেছিলেন রাজনীতির প্রথম সারিতে। জেলা কমিটির সদস্য  ২০০১ সালে। বর্ধমান পৌরসভার ভাইস চেয়ারম্যানের দায়িত্ব সামলান ২০০৩ সালে। ২০০৮ সাল থেকে পৌরসভার চেয়ারম্যান পদে ছিলেন। !২০১৬   সালে বিধানসভা নির্বাচনে হারার পরে দল থেকে বহিষ্কার করে।  মাঝে দীর্ঘ সময় রাজনীতি থেকে দূরেই সরে ছিলেন আইনুল হক। অবশেষে এলেন গেরুয়া শিবিরে।

‘হাইলাইস বেঙ্গল’ এর নিউজ আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ Like করুন।
আরও খবর দেখতে google গিয়ে ক্লিক করুন- www.highlightsbengal.com

আপনি কি কবিতা বা গল্প লেখেন? পাঠান আমাদের। ‘হাইলাইস বেঙ্গল’’ এর বিশেষ বিভাগ ‘আপনার লেখা’ তে প্রকাশিত হবে। আপনার লেখা পৌঁছে যাবে বিশ্বের দরবারে। লেখা পাঠান এই ই-মেলে- highlightsbengal.news@gmail.com


প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের সেরা মাধ্যম ‘হাইলাইস বেঙ্গল’। বিজ্ঞাপনের জন্য ফোন করুন- ৭৯০৮০০২২৪৮