আসছে নতুন ছবি ‘দেশলাই’। অবশ্যই দেখবেন।

সর্ট ফিল্ম নিয়ে নানা পরীক্ষা নিরিক্ষা চলছে। সমাজের নানা দিক তুলে ধরছেন পরিচালকরা। তবে এবারে এক নতুন ভাবনার ছবি আসতে চলেছে। নাম ‘দেশলাই’।

ডিজিনিক্স ষ্টুডিও-র  নতুন প্রযোজনা। বর্তমান সময়ের ড্রাগের প্রতি আসক্তি, যা মানুষকে মৃত্যুর মুখোমুখি দাঁড় করিয়ে দিচ্ছে, ভুলিয়ে দিচ্ছে প্রিয়জন,মানবিকতা…..এই সমস্ত বিষয়ই উঠে এসেছে ‘দেশলাই’ -এ। ফেস্টিভ্যালের জন্যও এটি তৈরি করা হয়েছে। ইতিমধ্যেই ফিল্ম ইন্ড্রাটিতে আলোড়ন ফেলেছে।

ডিজিনিক্স ষ্টুডিও একটি নতুন প্রোডাকশন হাউস। নতুন প্রজন্মের ছেলেমেয়েরা এখানে একসঙ্গে কাজ করেছে। তাদের অভিনয় নজর কেড়েছে।  পরিচালক দেবাঙ্গ পালের দক্ষ পরিচালনা ছবিটিকে অন্য মাত্রায় নিয়ে গেছে।  তাছাড়া লাইট ও ক্যামেরার ব্যবহার ছবির গভীরতাকে আরো ফুটিয়ে তুলেছে। এই ছবির অভিনেতা অভিষেক মুখার্জী জানিয়েছেন,  ছবিতে কোনো ভাষা প্রয়োগ করা হয় নি। এটাই এই গল্পের বিশেষত্ব। শুধু অভিনয়ের মধ্য দিয়ে ফুটিয়ে তোলা হয়েছে সম্পুর্ন বিষয়টিকে। যা অবশ্যই কঠিন কাজ ছিল।

বনেদি বাড়ি অথবা থিমের পুজো, আপনার পাড়ার পুজো। পুজোর খবরের জন্য ফোন করুন ৭৯০৮০০২২৪৮
*** ‘হাইলাইস বেঙ্গল’ এর নিউজ আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ Like করুন।

আরও খবর দেখতে google গিয়ে ক্লিক করুন- www.highlightsbengal.com

আপনি কি কবিতা বা গল্প লেখেন? পাঠান আমাদের। ‘হাইলাইস বেঙ্গল’’ এর বিশেষ বিভাগ ‘আপনার লেখা’ তে প্রকাশিত হবে। আপনার লেখা পৌঁছে যাবে বিশ্বের দরবারে। লেখা পাঠান এই ই-মেলে- highlightsbengal.news@gmail.com

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের সেরা মাধ্যম ‘হাইলাইস বেঙ্গল’। বিজ্ঞাপনের জন্য ফোন করুন- ৭৯০৮০০২২৪৮