সিসিটিভি ফুটেজের সূত্র ধরেই বর্ধমানে ধরা পড়ল মহিলা চোর। দেখুন সেই ভিডিও।।

নিউজ ডেস্ক:   পুজোর মুখে আবার সক্রিয় কাপড় চুরি চক্র। এবার পূর্ব বর্ধমানের আঝাপুরের একটি কাপড়ের দোকানে লক্ষাধিক টাকার কাপড় হাতিয়ে নিয়ে পালিয়েছিল মহিলা চোরের দল। অভিনব কায়দায় চুরি।।আর সেই ছবি ধরা পড়েছিল দোকানের সিসিটিভি ক্যামেরায়। স্টক মেলাতে গিয়ে হিসাব না মেলায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দোকান কর্তৃপক্ষ। আর তখনই তাদের চক্ষু চড়কগাছ। সিসি টিভিতে দেখা যাচ্ছে তিন মহিলা দোকানের সেলসম্যান কে বিভিন্ন অছিলায় ব্যস্ত রেখে কিভাবে কাপড় হাতে নিয়ে লুকিয়ে দোকান থেকে চলে যাচ্ছে। জামালপুর থানার পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে চোরেদের সন্ধানে নামে জামালপুর পুলিশ।

নিচের ভিডিও ক্লিক করে দেখুন, কিভাবে চুরি করছে।

পূর্ব বর্ধমানের আঝাপুরে দিন কয়েক আগের এই ঘটনার কিনারা করলো পুলিশ। সিসিটিভি ফুটেজের সূত্র ধরেই পুলিশ তদন্তে নামে। তদন্তে পুলিশ গ্রেফতার করলো এই দলের পান্ডাকে। জানা গেছে ধৃত মহিলার বাড়ি হুগলী খানপুরে। নাম মল্লিকা মালিক। তার বাড়ি থেকেই তাকে পুলিশ গ্রেপ্তার করে। এই চক্রের সঙ্গে আর কারা জড়িত রয়েছে তাদের খোঁজে ইতিমধ্যেই তল্লাশি শুরু হয়েছে।

বনেদি বাড়ি অথবা থিমের পুজো, আপনার পাড়ার পুজো। হাইলাইটস বেঙ্গলে পুজোর খবরের জন্য ফোন করুন:  8900538911

*** ‘হাইলাইস বেঙ্গল’ এর নিউজ আপডেট পেতে আমাদের ফেসবুক পেজ Like করুন।

আরও খবর দেখতে google গিয়ে ক্লিক করুন- www.highlightsbengal.com

আপনি কি কবিতা বা গল্প লেখেন? পাঠান আমাদের। ‘হাইলাইস বেঙ্গল’’ এর বিশেষ বিভাগ ‘আপনার লেখা’ তে প্রকাশিত হবে। আপনার লেখা পৌঁছে যাবে বিশ্বের দরবারে। লেখা পাঠান এই ই-মেলে- highlightsbengal.news@gmail.com

আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের সেরা মাধ্যম ‘হাইলাইস বেঙ্গল’। বিজ্ঞাপনের জন্য ফোন করুন- ৭৯০৮০০২২৪৮