মানুষের পাশে বর্ধমানের এই মন্দির কমিটি

নিউজ ডেস্ক:   ভয়ালো করোনা ভাইরাস গ্রাস করেছে গোটা বিশ্বকে, তার ঢেউ এসেছে পড়েছে পশ্চিমবঙ্গেও। এই ভয়াবহ পরিস্থিতি থেকে রক্ষা পেতে ত্রাহি ত্রাহি রব চারদিকে। এর থেকে মুক্তির একমাত্র পথ লকডাউন বলেছেন বিশেষজ্ঞরা।
#আমাদের মত তৃতীয় বিশ্বের দেশে এই ভাবে দীর্ঘ সময় লকডাউন থাকার কারনে অনেক মানুষ তাদের রুজি রোজগার হারিয়েছে, দিন আনা দিন খাওয়া মানুষরা আজ তীব্র সংকটে দিন যাপন করছেন, রাস্তায় খোলা আকাশের নিচে দিনযাপন করা মানুষরা আজ নিঃস্ব। এই সংকটময় পরিস্থিতিতে সেই সব মানুষদের সাহায্যর্থে এগিয়ে  এলো বর্ধমানের রামকৃষ্ণ পল্লী শিব কালী দুর্গা মন্দিরের সকল সদস্য বৃন্দ।

মন্দির থেকে শুরু হল খাদ্য দ্রব্য বিতরন। সরকারি নির্দেশিকা মেনে সোস্যাল ডিসটেন্স মেনে ত্রান সামগ্রী গ্রহণকারী খাদ্য সামগ্রী দেওয়া শুরু করলো তারা।  সকল সদস্যদের মুখে মাস্ক, হাতে গ্লাভস পড়ে সামাজিক দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হল। সরকারি নির্দেশে অনুযায়ী একসাথে যাতে বেশী মানুষের জমায়েত না হয়  তার জন্য খাদ্য বিতরণের সময় ভাগ করে দেওয়া হয়েছিল।

 

প্রতিদিন ২৫০ জন দুঃস্থ মানুষকে খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে । মহাজীবন সোসাইটির যে আনাথ আশ্রম আছে সেখানেও এই সংকটময় পরিস্থিতিতে চাল ডাল  সহ অন্যান্য খাদ্য সামগ্রী দিয়ে তারা তাদের পাশে থাকবে বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে।

আপডেট খবর জানতে হাইলাইটস বেঙ্গল ফেসবুক পেজ লাইক করুন।