এবার প্রার্থী বদলের দাবিতে অবরোধ পূর্ব বর্ধমানে, প্রতিবাদে নির্দল প্রার্থীর সমর্থনে মিছিল।

নিউজ ডেস্ক: বিজেপি প্রার্থীর বিরুদ্ধে অসন্তোষ পূর্ব বর্ধমানের পূর্বস্থলী উত্তর বিধানসভা কেন্দ্রে। বিজেপি কর্মীরা টায়ার জ্বালিয়ে কালনা কাটোয়া রোড অবরোধ করে পূর্বস্থলীর ছাতনী মোড়ে। বেশ কিছুক্ষণ অবরোধ চলার পর পুলিশ গিয়ে অবরোধ সরিয়ে দেয়।

শুধু তাই নয়, রানা সিনহা নামে এক বিজেপি কর্মীর সমর্থনে নির্দল প্রার্থী হিসেবে মিছিল বের করে আদি বিজেপি কর্মীরা। তারা দাবি জানান, দল এই কেন্দ্রে যাকে প্রার্থী করেছে সেই গোবর্ধন দাস দিল্লীতে থাকেন। টাকার বিনিময়ে প্রার্থী করা হয়েছে তাকে। তারা বলেন, অবিলম্বে প্রার্থী প্রত্যাহার না করলে নির্দল প্রার্থী হিসেবে লড়বেন রানা সিনহা।

এদিন অবরোধের পাশাপাশি আদি বিজেপি কর্মী রানা সিনহাকে নিয়ে পোস্টার সহ তার সমর্থকরা এলাকায় একটি মিছিল বের করে।

শুক্রবার পূর্বস্থলী উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয় গোবর্ধন দাসের। বিক্ষুব্ধ বিজেপি সমর্থকরা বলেন, প্রার্থী তাদের পছন্দ নয়।

পূর্বস্থলী এলাকার নিমদহের বাসিন্দা গোবর্ধন দাস। তিনি দিল্লির প্রফেসর । বেশ কিছুদিন ধরে নিজের বাড়ি নিমদহ থেকে বিজেপির হয়ে প্রচার চালাচ্ছিলেন । তারপরই এদিন তার প্রার্থী তালিকার নাম প্রকাশ পায়। বিক্ষুব্ধ বিজেপি কর্মী রানা সিনহা ভিডিও বার্তা প্রকাশ করে নির্দল প্রার্থীদের প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে জানান শুক্রবারেই। তিনি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে দেন সেই ভিডিও।

এদিন এই দাবিতে বিক্ষোভ হলো এলাকায়। তবে বিক্ষোভের জেরে রাজ্য নেতৃত্ব প্রার্থী বদল করে কিনা সেটাই এখন দেখার।