বিজেপির ঘোষিত প্রার্থীকে বদল করে দেওয়া হলো। ক্লিক করে দেখুন

নাটকীয় পরিবর্তন গলসী বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর। ঘোষিত প্রার্থী বদল হলো। তপন কুমার বাগদি রীতিমতো প্রচারও শুরু করে দিয়েছিলেন ।

পূর্বের ঘোষিত প্রার্থী তপন কুমার বাগদি অসংখ্য কর্মী-সমর্থককে সঙ্গে নিয়ে মনোনয়ন করতে এসেও ফিরে গেলেন।

তপন কুমার বাগদির পরিবর্তে বিজেপি প্রার্থী করলো শিক্ষা সেলের নেতা বিকাশ বিশ্বাসকে ।

২০১৪ সালের এক শ্লীলতাহানির অভি্যোগ হয় বাগদির নামে । আদালতে মামলা এখনো চলছে । ২৭ তারিখ সাংবাদিক সম্মেলন করে তপন বাগদি জানিয়েছিলেন, সাংসদ এস এস অহলুবালিয়া এবং বিজেপি জেলা সভাপতি তাকে সরে দাঁড়াতে নির্দেশ দেন । সেদিনই তিনি জানিয়েছিলেন, তাকে প্রার্থী না করলে জেলা কার্যালয়ের সামনে আত্মহত্যা করবেন।

এদিন মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার সময় সাংবাদিকদের জানান, দলকে জানিয়েই মনোনয়নপত্র দিতে এসেছেন। এর কিছু পরেই তিনি বেরিয়ে আসেন। তখন আবার সাংবাদিকদের বলেন, তার দলীয় সমর্থকরা তাকে বাইরে আসতে বলেছে। মনোনয়নপত্র এখন জমা দিতে বারণ করেছে। দল এখনও সিম্বল তাকে দেয়নি বলে জানান। এরপরই মনোনয়ন না দিয়ে তিনি ফিরে যান।

এ ব্যাপারে সাংসদ সুনীল মণ্ডল জানিয়েছেন, তপন কুমার বাগদি নমিনেশন দিতে এসেছিল বলে তার জানা নেই। দলই সব। দল যা চাইবে তাই হয়েছে। যেখানে দলের মর্যাদা ক্ষুণ্ণ হবে তা নিশ্চয়তা চাইবে না দল। সে কারণেই হয়তো দল পরিবর্তন চেয়েছে, পরিবর্তন হয়ে গেছে। এর বেশি কিছু তিনি বলতে পারবেন না বলে জানিয়েছিলেন।

প্রার্থীপদ না পেয়ে তপন কুমার বাগদি নতুন ঘোষিত প্রার্থী বিকাশ বিশ্বাসের সঙ্গে হাতে হাত মিলিয়ে কাজ করেন কিনা সেটাই এখন দেখার।